দুই ঘণ্টায় মাত্র ১৪ ভোট পড়ল, ভোটার সংখ্যা ১৬১৩ জন।

 


 নির্বাচনে চলছে উপজেলা জয়পুরহাট আক্কেলপুর  ভোটগ্রহণ। সকাল ১০টায় ভোটগ্রহণের দুই ঘণ্টা পেরিয়ে গেলেও কেন্দ্রের মূল গেটে কোন লোকনাই শুধু আনসার সদস্যদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। 


উপজেলার পূর্বমাতাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে  ভেতরেও নেই ভোটার উপস্থিতি। দুই ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ১৪টি কিন্তু শূন্য দশমিক ৮৬ শতাংশে ভোটার ছিলো এক হাজার ৬১৩ জন।


ভোট দিতে তেমন লোক আসছেন না কিন্তু কেন্দ্রের বাইরে লোকজন দেখা যাচ্ছে। প্রিসাইডিং অফিসার ওয়াহেদুল্লাহ প্রমাণিক কেন্দ্রটির বিষয় বলেন, ভোটার উপস্থিতি খুবই কম।


জাতীয় নির্বাচনের সময় প্রথমবার ভোট দিয়েছিলাম। আর এবার দ্বিতীয়বার ভোট দিলাম। নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিলাম। ভোটার রাজু আহমেদ বলেন। 


ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার সিদ্দীকির রহমান তালুকদার বলেন আক্কেলপুরের ইসমাইলপুর দাখিল মাদরাসার এই কেন্দ্রে ভোটার রয়েছে মোট ৩ হাজার ২৮৪ জন। ৩৬টি ভোট পড়েছে দুই ঘণ্টায়। অর্থাৎ ১ দশমিক শূন্য ৯ শতাংশ ভোট পড়েছে।

কাল শেষ রাত থেকে শুরু হয়েছে জয়পুরহাটে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। কখনও থামছে, আবার কখনও বৃষ্টি পড়ছে। এর মধ্যেই সকাল ৮টা থেকে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শুরু হয়েছে। প্রথম ধাপে এই নির্বাচনের জয়পুরহাটের কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর এই তিনটি উপজেলায় নির্বাচন চলছে। তিন উপজেলায় নির্বাচনে চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর ১৩ জন পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ও ১২ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 


মোট ভোটার রয়েছে ৩ লাখ ৪০ হাজার ৭৬৯ জন তিনটি উপজেলায়। এর মধ্যে এক লাখ ২২ হাজার ৭৩৬ জন কালাই উপজেলায়, ৯৫ হাজার ১৯১ জন ক্ষেতলালে ও এক লাখ ২২ হাজার ৮৮২ জন আক্কেলপুর উপজেলায় ভোটার রয়েছে। কালাইয়ে ৩৭টি, ক্ষেতলালে ৩০টি, আক্কেলপুরে ৪২টিসহ মোট কেন্দ্রে ১০৯টি ভোটার ভোট প্রদান করবেন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url